October 15, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

অর্থ আত্মসাৎ বাবার, মামলা করলেন রিহানা

অর্থ আত্মসাৎ বাবার, মামলা করলেন রিহানা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঘটনাটি চমকে দেবার মতোই। নিজের বাবার বিরুদ্ধে মামলা করলেন বিশ্বখ্যাত সংগীতশিল্পী রিহানা। গায়িকার বাবা রোনাল্ড ফেনটির বিরুদ্ধে অভিযোগ, মেয়ের নাম ব্যবহার করে মোটা অঙ্কের অর্থ আত্মসাৎ করেছেন তিনি। ব্যবসায় নিজের পদবি ‘ফেনটি’ ব্যবহার করে থাকেন রিহানা। শুরু থেকেই মেয়ের ব্যবসার অংশীদার  রোনাল্ড। রিহানার অভিযোগ, এই নাম ব্যবহার করে তার বাবা  রোনাল্ড একটি কনসার্টের জন্য চুক্তি করেছেন, রিহানা যার কিছুই জানেন না! ফল, ১৫ জানুয়ারি লস অ্যাঞ্জেলেস ফেডারেল আদালতে আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করেছেন গায়িকা। প্রাথমিক শুনানির পর  রোনাল্ডকে আপাতত মেয়ের ব্যবসার সব ধরনের কাজ থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন আদালত। রোনাল্ড বা রিহানা এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

তবে বিভিন্ন সূত্র জানিয়েছে, দুজনই মামলা চালিয়ে যেতে চান। পোশাক, প্রসাধনী ছাড়াও প্রডাকশন  কোম্পানি আছে ক্যারিবিয়ান এই গায়িকার। তবে বাবার এমন কর্মকা-ে বেশ ভেঙেও পড়েছেন তিনি। বিষয়টি তার কাছে অনাকাঙ্খিত। তারপরও সব আবেগ ভুলে বাবার সঙ্গে আইনি লড়াইয়ে সামিল হয়েছেন রিহানা।

Share Button

     এ জাতীয় আরো খবর